Ad Code

Ticker

6/recent/ticker-posts

সুপার এইটে বাংলাদেশের ম্যাচ কি আসলেই পরপর দুই দিন হবে ?

সুপার এইটে বাংলাদেশের ম্যাচ কি আসলেই পরপর দুই দিন হবে ?
সুপার এইটে বাংলাদেশের ম্যাচ কি আসলেই পরপর দুই দিন হবে ?



পার্টির কার্যক্রম থেকে দুটি গেম এখনও বাম দিকে রয়েছে। তবে দুটি ম্যাচ খেলা। দুটি দুটি প্রকার। পাপুয়ায় নিউজিল্যান্ড নিউ গিনি এবং প্রথম খেলাটি বিশ্ব শুকিয়ে গেছে। গেমের দুটি গ্রুপ আগামীকাল এবং বাংলাদেশের অ্যামিলাল রাতের রাতে শুরু হয়েছিল। আফগানিস্তানের অ্যান্টিলিসের পক্ষে এটি খেলাধুলার মনোভাব ছাড়া আর কিছুই নয়।



কেউ উভয় গেমের জন্য অপেক্ষা করবে বলে মনে হচ্ছে না। প্রত্যেকে এখন আটজনের অপেক্ষায় রয়েছে। সুপার আটটি 10 ​​জুন থেকে শুরু হবে এটি বাংলাদেশের অ্যান্টিলিস এবং সকালের রাত। অ্যান্টিগুয়ায় আঠারোটি খেলা দক্ষিণ আফ্রিকাতে মার্কিন যুক্তরাষ্ট্রে খেলবে। গেমটি প্রথমে সাড়ে সাতটায় শুরু হবে। বাংলাদেশের বাংলাদেশ সম্পর্কে, এটি 5.30 পিএম। ইংল্যান্ড-ওয়েস্ট এবং বার্বাডোস সকাল সাড়ে সাতটায় শুরু হয়। বাংলাদেশে, জুন 28 এবং 5:30 এ।



এটি বাংলাদেশের টাইমস অফ অ্যান্টিলিসের সময়ের পালা। যখন সকাল ছিল, বাংলাদেশে, তিনি সন্ধ্যায় সংগীত খেলেন। অ্যান্টিলিস দ্বীপপুঞ্জের অন্যতম জ্যামাইকার বাংলাদেশের মধ্যে পার্থক্য পাঁচ ঘন্টা। যেহেতু জ্যামাইকাতে বিশ্বকাপের কোনও মিল নেই, আপনি জানেন না যে গণনাটি ঘটে। সেন্ট - ভিনসেন্ট, অ্যান্টিগা, বার্বাডোস, ক্যারি -লুসি, বিভিন্ন বাংলাদেশ চার ঘন্টা। বাংলাদেশের আগেই চারটা বাজে।

সকালের প্রবন্ধগুলি রাতে বাংলাদেশে, আজ রাতের অর্থ পরের দিন সকালে বাংলাদেশের সাথে - যে কোনও উপায়ে নেওয়া কঠিন। লেখার বন্ধের কথা মনে করে ম্যাগাজিনের পক্ষে ভুল করা নতুন নয়। এটি সুপার এইটে বাংলাদেশ ম্যাচে ত্রুটির কারণ। দুটি বাংলাদেশ সুপার 8 এবং 2 দিনের বাংলাদেশ এবং বাংলাদেশের চোখে খেলেছে। এটা কেমন! এটা ভুল. আসুন দেখুন অংশটি "খারাপ" তালিকার নীচে কিনা!



বাংলাদেশে কি দু'দিন চলছে? বাংলাদেশ মরসুম অনুসারে, আপনি যখন আটটি আরামদায়ক দেখেন, তখন এটি ভাল। ওউটি এবং 28 জুন সকাল

Post a Comment

0 Comments

Ad Code